27 C
আবহাওয়া
৩:২৪ পূর্বাহ্ণ - অক্টোবর ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ভারতে পালাতে গিয়ে চট্টগ্রামের তিনজন আটক

ভারতে পালাতে গিয়ে চট্টগ্রামের তিনজন আটক

রাজশাহীতে ২৪ ঘন্টায় আটক ১৭

 ঢাকা : ভারত সীমান্ত এলাকা হ‌তে বহুল  আ‌লো‌চিত এস আলম গ্রু‌পের এক কর্মকর্তা, সা‌বেক ইউ‌পি চেয়ারম‌্যান এবং চট্টগ্রা‌মের একজন সাংবা‌দিক‌কে আটক ক‌রে‌ছে  আন্তর্জাতিক ইমিগ্রেশন পু‌লিশ।

শুক্রবার( ২৫ অ‌ক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দিয়ে ভারতে পালানোর সময় চট্টগ্রামের আনোয়ারা থানায় করা একাধিক মামলার আসামি সুজন কান্তি দে’কে (৪৫) গ্রেফতার করা হয়।

  সুজন কান্তি দে এস আলম গ্রুপের কোল্ড রোল্ড স্টিলস লিমিটেডের সিনিয়র ডেলিভারি অফিসার পদে দায়িত্বে ছিলেন। তিনি এস আলম গ্রুপে ২৩ বছর ধরে চাকরি করে আসছেন।

 

তার বিরুদ্ধে আনোয়ারা থানায় নিয়মিত মামলাসহ এস আলম গ্রুপের কর্ণধারকে অর্থ পাচারে সহায়তা করার অভিযোগ রয়েছে। আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট পুলিশের ইনচার্জ মো. খায়রুল আলম তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। সুজন কান্তি দে চট্টগ্রামের আনোয়ারা থানার মালঘর গ্রামের বাসিন্দা সনজিত কান্তি দে’র ছেলে।

 

এদিকে ২২ অক্টোবর আখাউড়া দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে চট্টগ্রামের রাউজানের বিনাজুরি ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সুকুমার বড়ুয়া এবং তার মেয়ে জামাই সাংবাদিক নেতা প্রণব কান্তি বড়ুয়াকে আটক করেছে আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশ।

বিএনএ, এস‌জিএস

Loading


শিরোনাম বিএনএ