23 C
আবহাওয়া
২:২২ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর হাজারীবাগে আ’লীগ ও বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজধানীর হাজারীবাগে আ’লীগ ও বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজধানীর হাজারীবাগে আ’লীগ ও বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

বিএনএ, ঢাকা: রাজধানীর হাজারীবাগের শিকদার পাম্পের সামনে আওয়ামী লীগ ও বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতা-কর্মীরা জানান, এর আগে হাজারীবাগ এলাকায় প্রবেশের মুখে দুপুর আড়াইটার দিকে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাগবিতণ্ডা হয়। এর পরপরই ধাওয়া-পাল্টা ধাওয়া ও লাঠিপেটার ঘটনা ঘটে।সংঘর্ষের সময় উপস্থিত ছিলেন গুলশান থানা ছাত্রদল নেতা আতাউর রহমান।

এ সময় তিনি বলেন, দেড় ঘণ্টা আগে হাজারীবাগের শিকদার পাম্পের সামনে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের মিছিলের ব্যানার গুটিয়ে ফেলতে বলে এরপর তাদের সঙ্গে আমাদের ইট পাটকেল ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে হাজারীবাগ থানার উপপরিদর্শক জহিরুল ইসলাম বলেন, কিছু সময় আগে এমন একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। সেখানে আমাদের ওসি স্যার, এসি স্যার ও অন্য কর্মকর্তারা রয়েছেন। তবে আপাতত পরিস্থিতি শান্ত আছে।

এ বিষয়ে রমনা বিভাগের সহকারী পুলিশ সুপার মো. ইহসান বলেন, সমাবেশে প্রবেশের মুখে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষটি বড় ধরনের ছিল না।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ