33 C
আবহাওয়া
৯:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নিজ মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেপ্তার

নিজ মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেপ্তার

গ্রেপ্তার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ধোবাউড়ায় ১৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আবুল কালামকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার (২৬ আগস্ট) দুপুরের দিকে ওই কিশোরীর মা বাদী হয়ে আবুল কালামকে আসামি করে ধোবাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলার পর পুলিশ অভিযান চালিয়ে আবুল কালামকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।ধোবাউড়া থানার ওসি (তদন্ত) মো. জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই কিশোরী তার আরও এক বোন ঢাকায় গৃহকর্মীর কাজ করেন। গত ১৯ আগস্ট তার মা মেয়েদের দেখতে ঢাকায় যান। এক মেয়ের সাথে দেখা করে অন্য বাসায় ওই কিশোরী মেয়েকে দেখতে যান তার মা। পরে ওই কিশোরী তার মা’কে ওই বাসায় তার বদলে কাজ করতে রেখে বাড়িতে বেড়াতে আসেন।

বাড়িতে আসার পর ঘটনার দিন বুধবার (২৪ আগস্ট) রাতে ওই কিশোরী ঘুমাচ্ছিল। এসয় তার বাবা ঘরে গিয়ে কিশোরীকে জোড়পুর্বক ধর্ষণ করে। পরে কিশোরী বিষয়টি রাতেই বাড়ির অন্য লোকদের জানায়। এভাবে ঘটনা জানাজানি হলে কিশোরীর মা ঢাকা থেকে বাড়িতে এসে আবুল কালামকে আসামি করে মামলা করেন।

ওসি (তদন্ত) জালাল উদ্দিন আরও বলেন, শনিবার (২৭ আগস্ট) ওই কিশোরীকে ফরেনসিক পরীক্ষা ও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হব একই দিন অভিযুক্ত বাবাকেও আদালতে পাঠানো হবে।

বিএনএ/এমএফ,হামিমুর

Loading


শিরোনাম বিএনএ