30 C
আবহাওয়া
৪:৪৮ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » লালবাগে পুকুরে ডুবে দুই পথশিশুর মৃত্যু

লালবাগে পুকুরে ডুবে দুই পথশিশুর মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু

বিএনএ ডেস্ক : রাজধানীর লালবাগের আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারে পুকুরের পানিতে গোসল করার সময় লতা আক্তার (১১) ও রাজিয়া (১০) নামে দুই পথশিশুর ডুবে মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পথশিশু সুজন ও মমিনুল হাসান জানায়, আজ দুপুরে লতা, রাজিয়াসহ বেশ কয়েকজন স্টাফ কোয়ার্টারের পুকুরে গোসল করতে ছিলাম । কিছুক্ষণ পর লতা ও রাজিয়া পানিতে তলিয়ে যায়।পরে তারা লতাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও রাজিয়াকে আজিমপুর মেটানিটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে রাজিয়াকে ঢামেক হাসপাতালে আনা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃত লতার মা মুক্তা আক্তার জানান, তারা কামরাঙ্গীরচর ৬ নম্বর গলিতে থাকেন। দুই ছেলে এক মেয়ের মধ্যে সবার বড় লতা।তার বাবার নাম জয়নাল। পরিবারের সবাই আজিমপুর কবরস্থানে ভিক্ষাবৃত্তি করেন। অপরজন রাজিয়াও ভিক্ষা করতো।সেইও একই এলাকায় থাকতো।

এ বিষয়ে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আশরাফ উদ্দিন জানান, পুকুরে গোসল করতে নেমে দুই পথশিশুর মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। একজন আজিমপুর মেটানেটি হাসপাতাল ও অপরজনের ঢামেক হাসপাতালে মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার রোজিনা ইসলাম বলেন, আজিমপুর এলাকায় পুকুরে গোসল করতে নেমে দুই পথশিশু নিখোঁজ সংবাদের পরিপ্রেক্ষিতে আমাদের লোকজন প্রস্তুতি নিয়ে যাওয়ার সময় ফোন আসে তাদের উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে তাদের হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ