36 C
আবহাওয়া
৩:০৭ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মা হতে হাসপাতালে ভর্তি নুসরাত!

মা হতে হাসপাতালে ভর্তি নুসরাত!

নুসরাত

বিনোদন ডেস্ক: কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের মা হচ্ছেন। এই জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন গুঞ্জন রটেছে।

নুসরাতের বরাতে গণমাধ্যমে সেই সময়ে প্রকাশিত খবর অনুযায়ী আগস্টের শেষ সপ্তাহ বা সেপ্টেম্বরে নুসরাতের সন্তান জন্ম দেওয়ার কথা। সেই অনুযায়ী কয়েকদিনের মধ্যেই হাসপাতালে ভর্তি হবেন নুসরাত জাহান।

তবে এরইমধ্যে গুঞ্জন রটেছে, এরইমধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন টলিউডের এ নায়িকা। বুধবার সকাল থেকে ছড়ানো গুঞ্জন ক্রমেই জোরালো হচ্ছে। তবে নুসরাতের হাসপাতালে ভর্তির কোনো স্পষ্ট তথ্য এখনো নিশ্চিত হতে পারেনি কোনো গণমাধ্যম।

এদিকে, নুসরাত তার ব্যক্তিগত চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, সন্তান জন্ম দেয়ার সময় তার ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। তবে যশ নুসরাতের পাশে থাকবেন কি-না তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে নুসরাত ও যশ মুখ না খুললেও তাদের ইনস্টাগ্রামের পোস্ট বলছে, তারা মঙ্গলবারও একসঙ্গে কাটিয়েছেন। ইনস্টাগ্রামে নুসরাত ও যশ একই সময়ে একই রেস্টুরেন্টের ছবি দিয়েছেন।

উল্লেখ্য, সম্প্রতি পশ্চিমবঙ্গ বিধানসভার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার খবরটি সামনে আসার পর থেকে একের পর এক উঠে আসছে অবাক করা তথ্য। নিখিল দাবি করেছেন, গত ৭ মাস ধরে তিনি এবং নুসরাত আলাদা থাকেন। তাই সন্তান তার নয়। টলিপাড়ার এই অভিনেত্রীর জীবনে অভিনেতা যশ দাশগুপ্তের ভূমিকা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। নেটিজেনরা তো ধরেই নিয়েছেন, নুসরাতের অনাগত এ সন্তানের জনক যশই। বসিরহাটের তৃণমূল সংসদ সদস্য অভিনেত্রী নুসরত জাহান একটি বিবৃতি দিয়ে বলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ