30 C
আবহাওয়া
৪:১৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সুখী সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে– ধর্ম প্রতিমন্ত্রী

সুখী সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে– ধর্ম প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধু ইসলামকে রাজনৈতিক উদ্দেশে ব্যবহার করেননি: ধর্ম প্রতিমন্ত্রী

জামালপুর  :  ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, সুখী সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। তাই  বঙ্গবন্ধুর  আদর্শ অনুসরণ করে দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত হয়ে আওয়ামী লীগের নেতা কর্মীদের  মানুষের সেবা করে যেতে হবে।

 

প্রতিমন্ত্রী বুধবার(২৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২১ উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ  ১০নং গাইবান্ধা ইউনিয়ন শাখা আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে  প্রধান অতিথির  বক্তৃতায় এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, বাঙালি জাতির জন্য একটি  স্বাধীন সার্বভৌম দেশ প্রতিষ্ঠার লক্ষ্যে  বঙ্গবন্ধু সারা জীবন যে সংগ্রাম করেছেন  এবং  যে  আত্মত্যাগ করেছেন-  তরুণ প্রজন্মকে তার সঠিক ইতিহাস জানতে হবে।

 

প্রতিমন্ত্রী বলেন,  বিএনপি-জামাত শাসনামলে বাংলাদেশকে পাকিস্তানি ধারায়   সন্ত্রাসী -জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করেছিল।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সে অবস্থার উত্তরণ ঘটিয়ে দেশকে  উন্নয়ন অগ্রযাত্রায় পরিচালিত করছেন। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, বাংলাদেশের এ উন্নয়ন  অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। কোনোভাবেই যাতে সন্ত্রাস-জঙ্গিবাদ মাথাচাড়া দিতে  না পারে সে বিষয়ে জনগণ, জনপ্রতিনিধি, প্রশাসন বিশেষ করে তরুন সমাজকে সজাগ থাকতে হবে।

 

আলোচনা  শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহিদ সদস্য ও অন্যান্য সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

Loading


শিরোনাম বিএনএ