34 C
আবহাওয়া
১:০৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুতে প্রথম প্রাণ হারালেন দুই মোটরসাইকেল আরোহী

পদ্মা সেতুতে প্রথম প্রাণ হারালেন দুই মোটরসাইকেল আরোহী


বিএনএ ডেস্ক: পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই যুবক মারা গেছেন্।রোববার(২৬জুন)রাত সাড়ে ১০টার দিকে তাদের হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।।নিহতরা হলেন,মোঃ আলমগীর হোসেন (২২) ও মোঃ ফজলু(২১) ।

সূত্র জানায়,রোববার রাতে জাজিরা প্রান্তে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারে মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু জয়দেব রায় জানান, ‘তাঁরা সবাই ঢাকার নবাবগঞ্জ থাকেন। মোটরসাইকেল মেকানিক আলমগীর নবাবগঞ্জের সমসাবাদ এলাকায় থাকে আর বিদেশ ফেরত ফজলু হরিশকুল এলাকায় থাকে।’

জয়দেব বলেন, ‘পদ্মা সেতু খুলে দেওয়ায় আজ তাঁরা ৩টি মোটরসাইকেলে ছয় বন্ধু মিলে ঘুরতে যান। তাঁরা দুটি মোটরসাইকেল নিয়ে আগে চলে যান। আর তাঁদের পেছনের দিকের মোটরসাইকেলে ছিলেন ওই দুজন। কিছুক্ষণ পর তাঁদের মোবাইল ফোনের মাধ্যমে খবর দুর্ঘটনার খবর পান। সঙ্গে সঙ্গে তাঁদের একটি পিকআপ ভ্যানে করে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তাঁদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ