25 C
আবহাওয়া
৯:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান নোমানের গাড়িতে হামলা

খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান নোমানের গাড়িতে হামলা

খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান নোমানের গাড়িতে হামলা

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে জনসমাবেশকে ঘিরে বিএনপি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ মে) বেলা ১১টার দিকে শহরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমানকে বহনকারী প্রাইভেটকারের পেছনের কাঁচ ভাঙচুরের ঘটনাও ঘটে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আফছার গণমাধ্যমকে জানান, বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল নোমান পূর্ব নির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে এসেছেন। তাকে গাড়িবহর যোগে নিয়ে আসার সময় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে পরিকল্পিতভাবে হামলা করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

তিনি আরও জানান, এ সময় আব্দুল্লাহ আল নোমানের গাড়িতেও হামলা চালানো হয়েছে। তিনি রক্ষা পেলেও জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ পাঁচজন আহত হয়েছেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী গণমাধ্যমকে জানান, বিএনপি-জামায়াতের দেশব্যাপী সন্ত্রাস- নৈরাজ্যের প্রতিবাদে পূর্ব নির্ধারিত শান্তি সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরা অফিসে বিশ্রাম নিচ্ছিল। এ সময় বিএনপির গাড়িবহর থেকে কার্যালয়ের দিকে ইট-পাটকেল ছোঁড়া হয়। পরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ ও যুবলীগের চারজন আহত হয়েছেন বলেও জানান তিনি।

পুলিশ সুপার নাইমুল হক গণমাধ্যমকে জানান, পুলিশ অত্যন্ত সর্তকতার সঙ্গে দায়িত্ব পালন করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। জেলা পুলিশের পক্ষ থেকে উভয়পক্ষের সহযোগিতা চাওয়া হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ