39 C
আবহাওয়া
৫:৫০ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ব্যবসায়ীকে গুলি, সাড়ে ৯লাখ টাকা ছিনতাই

মিরসরাইয়ে ব্যবসায়ীকে গুলি, সাড়ে ৯লাখ টাকা ছিনতাই

মিরসরাইয়ে ব্যবসায়ীকে গুলি, সাড়ে ৯লাখ টাকা ছিনতাই

বিএনএ, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জে শেখ ফরিদ ( ৪৮) নামে এক মৎস্য ব্যবসায়ীকে গুলি করে ৯ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। বৃহস্পতিবার ( ২৫ মে) রাত সাড়ে ১১টায় জোরারগঞ্জ থানার ওচমানপুর বাজারের দক্ষিণ পাশে এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার ওচমানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওচমানপুর বাজারের মৎস্য খাদ্য এবং প্রজেক্ট ব্যবসায়ী শেখ ফরিদ বৃহস্পতিবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি যাওয়ার সময় নিজ বাড়ির সামনে দুইজন মোটরসাইকেল আরোহী অতর্কিত হামলা চালায় ও পরপর দুইটি গুলি ছোঁড়ে। এতে একটি গুলির আঘাতে শেখ ফরিদ মোটরসাইকেল থেকে পড়ে গেলে ছিনতাইকারীদের একজন তার ব্যাগে থাকা ব্যবসায়ীক লেনদেনের ৯ লাখ ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এসময় তার মোবাইল ফোনটি কিছুদূর নিয়ে গিয়ে ফেলে দেয়। ছিনতাইকারীদের মাথায় হেলমেট ও মুখে মাস্ক পরা ছিল।

ব্যবসায়ী শেখ ফরিদ জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে তিনি দোকান বন্ধ করে ব্যাক্তিগত মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। পেছন পেছন একটি মোটরসাইকেল তার বাড়ির সামনে পর্যন্ত আসে। বাড়ির রাস্তায় প্রবেশের সময় মোটরসাইকেল স্লো করলে পেছনে থেকে মোটরসাইকেল থেকে পরপর দুটি গুলি ছোঁড়ে। প্রথম গুলি পেটের ডান পাশে আঘাত করলে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান। ফলে ২য় গুলি তার শরীরের ওপর দিয়ে চলে যায়। রাস্তায় পড়ে গেলে ছিনতাইকারীদের একজন তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল সেট নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়।

মস্তাননগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজু জানান, রাত ১২টার দিকে গুলিবিদ্ধ ফরিদ নামে একজনকে আনা হয়েছিল। তার ক্ষতস্থানে ড্রেসিং করে ব্যবস্থাপত্র দিয়েছি। তবে তিনি শঙ্কা মুক্ত।

স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মো. মফিজ উদ্দিন বলেন, এমন ঘটনা ইতিমধ্যে আর ঘটেনি। দ্রুত তদন্ত সাপেক্ষে অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে না পারলে এমন ঘটনা আরো ঘটতে পারে।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছিনতাই ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ঘটনার তদন্ত কার্যক্রম চলমান আছে। লিখিত অভিযোগ পেলে উপযুক্ত ব্যাবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ