34 C
আবহাওয়া
৮:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৪ অটোরিকশা যাত্রী নিহত

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৪ অটোরিকশা যাত্রী নিহত

সড়ক দুর্ঘটনা-৩

বিএনএ,চট্টগ্রাম:চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা উল্টে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে উপজেলার চন্দ্রঘোনা এলাকার তালুকোন্টা নামক স্থানে এ দুর্টনা ঘটে।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বেপরোয়া গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে ৪ জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহতরা হলেন, ডেজি দত্ত (৩৫), আবুল কালাম (৬৮), মো. আকবর হোসেন (২৫) ও আদৃশ সোইম আয়ান (৭ মাস)। আর আহত হলেন আবদুল কাদের (৪৫), আবুল কালাম (৪০), মোহাম্মদ মুছা (৩০) ও মো. গিয়াস (২৬)।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্কি জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি তিনটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, চার জনকে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ