30 C
আবহাওয়া
২:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকে শিশুকে রেখে পালালেন নারী

ঢামেকে শিশুকে রেখে পালালেন নারী


বিএনএ, ঢাকা : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসারের রুমের সামনে সাড়ে তিন বছরের শিশুকে রেখে এক নারী পালিয়ে গেছেন।  পরে শিশুটিকে কর্মচারীরা উদ্ধার করে হাসপাতালের পুলিশে কাছে হস্তান্তর করেন। ধারণা করা হচ্ছে শিশুটি প্রতিবন্ধী।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এক নারী শিশুটিকে ইমারজেন্সি মেডিকেল অফিসারের রুমের সামনে চেয়ারে বসিয়ে রেখে পালিয়ে যায়।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার রিয়াজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, একজন নারী শিশুটিকে কুমিল্লা থেকে হাসপাতালে নিয়ে আসেন। পরে জরুরি বিভাগ থেকে একটি টিকেট কিনে ইমারজেন্সি মেডিকেল অফিসারের কক্ষের সামনে চেয়ারে বসিয়ে রেখে চলে গেছেন।

তিনি আরও জানান, ওই নারী প্রথমে বলেছিল শিশুটি তার সন্তান। চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে এসেছেন। পরে আর ওই নারীকে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে বাচ্চাটিকে রেখে তিনি চলে গেছেন। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাত ১০ টার দিকেও শিশুটির পরিবারের কাউকে খুঁজে পাওয়া যায়নি। হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশক্রমে তাকে শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তবে শিশুটিকে দেখে কিছুটা শারীরিক ও বাক প্রতিবন্ধী মনে হচ্ছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ