30 C
আবহাওয়া
৬:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে জাপা নেতা হত্যাকাণ্ড : রোহিঙ্গা যুবক গ্রেফতার

চট্টগ্রামে জাপা নেতা হত্যাকাণ্ড : রোহিঙ্গা যুবক গ্রেফতার

চট্টগ্রামে জাপা নেতা হত্যায় রোহিঙ্গা যুবক গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের লোহাগাড়ায় জাতীয় পার্টির (জাপা) নেতা আনোয়ার হোসেন হত্যাকাণ্ডে জড়িত রোহিঙ্গা যুবক মোহাম্মাদ উল্লাহ ওরফে মাহমুদুল্লাহকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্পের টিভি টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রামের লোহাগাড়া থানার পরিদর্শক-তদন্ত মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে কুতুপালং ক্যাম্পের টিভি টাওয়ার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন হত্যায় প্রধান অভিযুক্ত রোহিঙ্গা যুবক মাহমুদুল্লাহকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহমুদুল্লাহ জাপা নেতা আনোয়ার হোসেনকে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আজ শুক্রবার  তাকে আদালতে পাঠানো হয় বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর লোহাগাড়ার দরবেশ হাটের সওদাগরপাড়া এলাকায় নিজের গরুর খামার থেকে নিখোঁজ হন আনোয়ার হোসেন। পরদিন সকালে তার ছোট ভাই সেলিম উদ্দিন থানায় জিডি করেন। ২১ জানুয়ারি তার স্ত্রী নার্গিস আক্তার বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে অপহরণ মামলা করেন। ২৯ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ