27 C
আবহাওয়া
১০:২০ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় বাসের ধাক্কায় ৫ অটোরিকশা যাত্রীর মৃত্যু

বগুড়ায় বাসের ধাক্কায় ৫ অটোরিকশা যাত্রীর মৃত্যু

বগুড়ায় বাসের ধাক্কায় ৫ অটোরিকশা যাত্রীর মৃত্যু

বিএনএ বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বাস চাপায়  অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার আমিনুল ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, বুধবার বিকেল ৫টার দিকে রাণীর মোড় এলাকায় হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজি চালিত আটোরিকশার ৫ যাত্রী প্রাণ হারান। নিহতদের চারজন পুরুষ, একজন নারী। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বগুড়া হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইন্সপেক্টর এ কে এম বানিউল আনাম জানান, অটোরিকশাটি যাত্রী নিয়ে শেরপুর থেকে যাত্রী নিয়ে উপজেলার চাঁন্দাইকোনার দিকে যাচ্ছিল। বিকেল ৫টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের মির্জাপুরের আমতলা এলাকায়  ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে অটেরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ পাঁচ যাত্রী নিহত হন। একজন আহত হন।  আহত ব্যক্তিকে উদ্ধার করে  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত হানিফ পরিবহনের বাস এবং অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন বলে জানান এ কে এম বানিউল আনাম।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ