36 C
আবহাওয়া
৯:৩৫ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » অঝোরে কাঁদলেন ভূমিমন্ত্রী জাবেদ

অঝোরে কাঁদলেন ভূমিমন্ত্রী জাবেদ


বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) : দ্বাদশ সংসদ নির্বাচনে গত ১৭ই ডিসেম্বর থেকে সারাদেশের মত আনোয়ারা-কর্ণফুলীতে শুরু হয়েছে ব্যাপক প্রচার প্রচারণা। প্রতিদিন এই নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

আমার মন সবসময় আমার গ্রামে পড়ে থাকে

এবার তার নিজ গ্রাম হাইলধর গ্রামে নির্বাচনী জনসভায় এসে প্রয়াত পিতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর কথা স্বরণ করে অঝোরে কাঁদলেন তিনি। এসময় তিনি বাবার কথা স্বরণ করে বলেন, আমি বিদেশ থাকি, ঢাকায় থাকি, যেখানেই থাকিনা কেন আমার মন সবসময় আমার গ্রামে পড়ে থাকে। আমি চেষ্টা করি আমার পিতা যেভাবে আপনাদের নিয়ে আপনাদের পাশে ছিলেন আমিও যাতে সেভাবে আপনাদের পাশে থাকতে পারি। রাজনীতি করি বা না করি আমার সবসময় আপনাদের পাশে থাকতে হবে। আপনাদের আমাকে প্রয়োজন না হতে পারে কিন্তু আপনাদের আমাকে লাগবে।

আনোয়ারা এখন উপশহর

এসময় তিনি উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, এই এলাকা অনেক উন্নয়ন হয়েছে। এটা এখন উপশহরে পরিণত হয়েছে। আওয়ামী লীগ সরকার একনাগাড়ে ১৫ বছর ক্ষমতায় থাকায় এত উন্নয়ন হয়েছে। বিএনপি জামাত আমার একটা নেতাকর্মীকে ঘরে থাকতে দেয়নি। কিন্তু আমি তাদের কোনো কষ্ট দেয়নি। তারা তারপরও বাড়াবাড়ি শুরু করেছে। তারা পুলিশের ওপর হামলা করেছে গাড়ি পুড়িয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ৮টায় মালঘর বাজারে হাইলধর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

বরং আপনারাই আমার জন্য ভোট চাইবেন

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, ৭ জানুয়ারি আমি নির্বাচনে অংশ গ্রহণ করেছি তাই আপনারা যদি আমাকে ভালোবাসেন তাহলে ভোট কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিবেন। আমি ঘরের ছেলে আপনাদের কাছে ভোট চাইতে আসিনি বরং আপনারাই আমার জন্য ভোট চাইবেন।

হাইলধর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিদারুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে, জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এম এ মালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সহ-সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছগির আহমেদ আজাদ, শাহাবুদ্দিন আহমেদ, সদস্য আব্দুর রহিম, সেলিম মেম্বার,

মোঃ লোকমান, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ নোমান, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল মনসুর চৌধুরী, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলী আকবর, জামশেদুল ইসলাম, রেজাউল করিম আনিস, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক চৌধুরী বাবুল, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ হোসেন বাবু, মোঃ হাসান, মফিজুর রহমান, বাবু দিলীপশীল, আব্দুল গফুর, আজাদ হোসেন, দাহারুল আলম, শাহজাহান, আবুল খায়ের, মুস্তাফিজুর রহমান, শাহদাত হোসন মিন্টু, নুর আলী, জামাল মিয়া, সাজিয়া আক্তার, জসিম উদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ এইচ.এম, এসজিএন।

Loading


শিরোনাম বিএনএ