24 C
আবহাওয়া
১০:৩৮ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ১৫ পুলিশ সুপারকে বদলি

১৫ পুলিশ সুপারকে বদলি

এএসপি হলেন পুলিশের ২৬ পরিদর্শক

বিএনএ, ঢাকা : পুলিশ সুপার পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন জ্যেষ্ঠ সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ।

প্রজ্ঞাপনে পুলিশ অধিদপ্তরের মো. হায়াতুন নবীকে পিবিআইতে, পুলিশ অধিদপ্তরের মাহফুজুল আলম রাসেলকে এটিইউতে, সিলেট আর্মড পুলিশ ব্যাটালিয়নের মো. আবদুর রহীমকে এটিইউতে, পুলিশ স্টাফ কলেজের মো. মনিরুজ্জামানকে ইটিইউতে, কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়নের মো. সাইফুজ্জামানকে খুলনা আর্মড পুলিশ ব্যাটালিয়নে, আরএমপির মো. আরেফিন জুয়েলকে কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়নে ও ঠাকুরগাঁও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের মো. নাছির উদ্দিন যুবায়েরকে আরএমপিতে বদলি করা হয়েছে।

এছাড়া এম জাহাঙ্গীর আলম সরকারকে ট্যুরিস্ট পুলিশে, বরিশাল মহানগরের খান মুহাম্মদ আবু নাসেরকে ঝিনাইদহ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে, মোহাম্মদ আয়ুবকে খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়নে, বরিশাল মহানগরীর বি এম আশরাফ উল্যাহ তাহেরকে সিলেট মহানগরে, র‍্যাবের এস এম ফজলুল হককে ঠাকুরগাঁও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনের বাকি তিন পুলিশ সুপারকে যেখানে বদলি করা হয়েছিল, তা বাতিল করে আগের কর্মস্থলে বহাল রাখা হয়েছে।

সে অনুযায়ী ডিএমপির মুহাম্মদ হাবীবুন নবী আনিছুর রশিদকে বিশেষ শাখায় (এসবি) বদলির আদেশ, রংপুর মহানগরীর মো. জাকির হোসেনের বদলির আদেশ ও নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের ফারহাত আহমেদকে বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সে বদলির আদেশ বাতিল করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ