30 C
আবহাওয়া
৫:১০ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » সাগরে গোসলে নেমে দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

সাগরে গোসলে নেমে দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ডে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকত এলাকায় বঙ্গোপসাগরে গোসল করতে নেমে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (২৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন মো. আলী হাসান মারুফ (২৩) ও এনায়েত উল্লাহ (২২)। তাদের মধ্যে মারুফের বাড়ি কুমিল্লায় ও এনায়েতের বাড়ি ভৈরবে।

মারুফ আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের দাওয়া বিভাগের তৃতীয় সেমিস্টারে এবং এনায়েত একই বিশ্ববিদ্যালয়ে কোরানিক সায়েন্স বিভাগে তৃতীয় সেমিস্টারে পড়তেন। তারা সীতাকুণ্ডের গুল আহমেদ জুট মেইল এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে কয়েকজন শিক্ষার্থী সমুদ্র সৈকতে বেড়াতে যান। তাদের মধ্যে দুজন সাগরে নেমে সেখানে থাকা একটি লোহার সাঁকোর পাটাতন ধরে সাঁতরে সাগরের দিকে যেতে থাকেন। তারা কখনো পাটাতন ধরে আবার কখনো ছেড়ে দিয়ে সাঁতার কাটছিলেন। একপর্যায়ে দুজনই ভাটার টানে সাগরের দিকে চলে যান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মহিবুল হাসান বলেন, স্থানীয় জনগন এই দুজনের মরদেহ সমুদ্রে দেখতে পেয়েছেন। তাদের মরদেহ পুলিশ ও মেডিকেলের আনুষ্ঠানিকতা শেষে ইসলামি বিশ্ববিদ্যালয়ের মাধ্যমে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনাহেনা

 

 

Loading


শিরোনাম বিএনএ