30 C
আবহাওয়া
৮:২৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ম্যানইউতে ২০২৪ সাল পর্যন্ত থাকছেন সুলশার

ম্যানইউতে ২০২৪ সাল পর্যন্ত থাকছেন সুলশার

চুক্তি

স্পোর্টস ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার সুলশারের সঙ্গে চুক্তি বাড়িয়েছে ক্লাব কর্তৃপক্ষ। নতুন চুক্তি অনুযায়ী তিনি ২০২৪ সালের জুন মাস পর্যন্ত থাকবেন ওল্ড ট্র্যাফোর্ডে। শুধু তাই নয় এই চুক্তিতে আরও একবছর বাড়ানোর সুযোগও রয়েছে। এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম স্কাই স্পোর্টস।

২০১৮ সালে সাবেক ম্যানইউর সাবেক এই স্ট্রাইকার ভারপ্রাপ্ত কোচ হিসেবে নিয়োগ প্রাপ্ত হন। সেবার ১৯ ম্যাচের মধ্যে ১৪ ম্যাচে জয় পাওয়াতে তিন বছরের চুক্তি করে ক্লাব কর্তৃপক্ষ। যেটা শেষ হওয়ার কথা ছিল ২০২১-২২ মৌসুমে।

প্রথম মৌসুমে সুলশারের অধীনে ম্যানইউ ইংলিশ প্রিমিয়ার লিগে তৃতীয় স্থান অর্জন করে। আর সর্বশেষ মৌসুমে দ্বিতীয় অবস্থানে থেকে শেষ করে। ফাইনালে ওঠে ইউরোপা লিগের। সেখানে তারা লা লিগার দল ভিয়া রিয়ালের বিপক্ষে হেরে বাদ পড়ে।

চুক্তির মেয়াদ বাড়ায় উচ্ছ্বসিত সুলশার বলেন, ‘সবাই জানে এই ক্লাবের জন্য আমার কী ভাবনা। আমি অনেক আনন্দিত নতুন চুক্তি হওয়াতে। এটা অনেক দারুণ মুহূর্ত ম্যানইউর জন্য। আমরা তারুণ্য আর অভিজ্ঞতার মিশেলে দল গড়েছি; তারা জয়ের জন্য ক্ষুদার্থ।’

২০১৫ সালে মোনাকো থেকে ম্যানইউতে নাম লেখান। রেড ডেভিলদের হয়ে সবধরণের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ১৬১ ম্যাচে ৪৬ গোল করেছেন। পাশাপাশি ২৬ গোলে অবদানও রেখেছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ