30 C
আবহাওয়া
৭:১৬ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » কবরস্থানে সাইনবোর্ড টাঙানোর সংঘর্ষের ঘটনায় এয়াকুবসহ ৩ জন গ্রেফতার

কবরস্থানে সাইনবোর্ড টাঙানোর সংঘর্ষের ঘটনায় এয়াকুবসহ ৩ জন গ্রেফতার

কবরস্থানে সাইনবোর্ড টাঙানোর সংঘর্ষের ঘটনায় এয়াকুবসহ ৩ জন গ্রেফতার

 বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে কবরস্থানে সাইনবোর্ড টাঙানোয় দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় অস্ত্রধারী সন্ত্রাসী এয়াকুবসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ জুন) দুপুর সাড়ে ১২টায় সিএমপি উপ-কমিশনার (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-কমিশনার (ডিসি) বিজয় বসাক এ তথ্য জানান। তাদের কাছ থেকে ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি লম্বা কিরিচ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মৌলভী আব্দুল গফুর রোডের হাজী মো. ইসলাম সওদাগরের ছেলে মো. এয়াকুব (৫০), বলিরহাট ঘাটকুল মাঝির বাড়ির মৃত হাবিবুর রহমান প্রকাশ আবু’র ছেলে মো. ওসমান আলী (৩৫) ও বলিরহাট সানোয়ারা স্কুল হাজী মালেকুজ্জামান সওদাগর বাড়ির হাজী মুন্সী মিয়ার ছেলে মো. মাসুদ আলম (৩৬)।

এদের মধ্যে এয়াকুবকে মিরসরাইয়ের জোরারগঞ্জ থেকে প্রায় ২ ঘন্টার চেষ্টায় জনগণের সহযোগিতায় গ্রেফতার করা হয়। ভূমিদস্যু মো. ওসমান আলী (৩৫) ও মো. মাসুদ আলমকে ঢাকা মহানগর পল্টন থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

উপ-কমিশনার বিজয় বসাক বলেন, ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাকলিয়ায় কবরস্থানে সাইনবোর্ড টাঙানো নিয়ে সংঘর্ষের ঘটনার মূল হোতা ইয়াকুবসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি লম্বা কিরিচ উদ্ধার করা হয়েছে।

বাকলিয়া থানার ওসি রুহুল আমিন বলেন, ভিডিও ফুটেজ দেখে যারা অস্ত্র ব্যবহার করেছে তাদের শনাক্ত করা হয়। গ্রেপ্তারের পর তাদের দেখানো মতে বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে আব্দুল লতিফ হাটখোলা চাঁন্দগাজী রোডের শেষ মাথা খালের দক্ষিণ পাশ অস্ত্র, গুলি ও কিরিচ উদ্ধার করা হয়।  তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) শাহ মো. আব্দুর রউফ, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (চকবাজার জোন) কামরুল ইসলাম।

প্রসঙ্গত, গত ১১ জুন বাকলিয়া থানার কালামিয়া বাজার আব্দুল লতিফ হাটখোলা রোডে বড় মৌলভী বাড়ির পারিবারিক কবরস্থানে সাইনবোর্ড টাঙানোয় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ভূমিদুস্য ইয়াকুব গং অস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা মরহুম ইব্রাহিমের পরিবারের ওপর হামলা করে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ