30 C
আবহাওয়া
৩:৫৭ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু


বিএনএ, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১২টার দিকে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বর্মতোল গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ভাই তমিজ উদ্দিন (৫০) ও রবিউল ইসলাম (৪৫) ওই গ্রামের দবিজ উদ্দিনের ছেলে।

ভানোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দিনভর ভুট্টা ভাঙার কাজ শেষে রাতে নিজ বাড়িতে ফ্যানের বৈদ্যুতিক তারের লিকেজ পলিথিন দিয়ে বাঁধছিলেন তমিজ উদ্দিন। এ সময় ফ্যান ঝুলিয়ে রাখানো রডের সঙ্গে বৈদ্যুতিক তারের স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্ট হন বড় ভাই। তাকে বাঁচাতে গিয়ে ছোট ভাই রবিউল ইসলাম এগিয়ে গেলে তিনিও বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান।

ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মামুন জানান, ৫ ভাইয়ের মধ্যে এক ভাই তিন বছর আগে মারা গেছেন। দুই ভাই ঢাকায় চাকরি করেন। বাকী দুই ভাই এলাকায় কৃষি কাজ করেন। মারা যাওয়া দুই ভাইয়ের সাত সন্তান থাকলেও সকলেই নাবালক।

বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্ত করে শনিবার সকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে মরদেহ দুটি। এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান ওসি।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ