23 C
আবহাওয়া
১২:২৪ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ১০ মরদেহ উদ্ধার: গ্রেফতার ২

কক্সবাজারে ১০ মরদেহ উদ্ধার: গ্রেফতার ২

কক্সবাজারে ১০ মরদেহ উদ্ধার গ্রেফতার ২

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের নাজিরারটেকে ভেসে আসা ট্রলার থেকে ১০ মরদেহ উদ্ধারের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে মহেশখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- বাইট্টা কামাল (৩০) ও মাঝি করিম সিকদার (৩৩)। মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ট্রলারের মালিক নিহত শামসুল আলমের স্ত্রী রোকেয়া আক্তার চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫০/৬০ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা করেন। মামলায় বাইট্টা কামালকে ১ নম্বর আর করিম সিকদারকে ৪ নম্বর আসামি করা হয়।

এই ঘটনায় উদ্ধার হওয়া ১০টি মরদেহের মধ্যে শনাক্ত হওয়া ছয়জনের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) রাতে মহেশখালী এবং চকরিয়ায় পৃথক জানাজা শেষে তাদের দাফন করা হয়। এদিন রাতে কক্সবাজার সদর হাসপাতাল থেকে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেন কক্সবাজার জেলা প্রশাসক মো. শাহিন ইমরান ও পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান।

হস্তান্তর করা ৬ জেলে হলেন- মহেশখালীর শামসুল আলম, শওকত উল্লাহ, মো. গনি ওসমান, নুরুল কবির, চকরিয়ার মো. তারেক ও মো. শাহজাহান। বাকি চারজনের পরিচয় শনাক্তে সিআইডি কাজ করছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান।

বিএনএনিউজ/শাহীন,বিএম

Loading


শিরোনাম বিএনএ