33 C
আবহাওয়া
১০:৩৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ঈদে দুই টেলিছবিতে ববি শিক্ষকের গান

ঈদে দুই টেলিছবিতে ববি শিক্ষকের গান


বিএনএ, ববি : এবার ঈদে নিথর ‘কোলাহল’ ও ‘ডিম’ নামে দুই টেলিছবিতে গান গেয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সোহেল রানা। টেলিছবি দু’টিতে মোট তিনটি গান রয়েছে তাঁর।

শিক্ষকতা করলেও গানের প্রতি রয়েছে তার তীব্র আগ্রহ। এছাড়া তিনি গান লেখার পাশাপাশি সুরও করেন। টেলিছবিতে থাকা তিনটি গানের মধ্যে দুটি গানের গীতিকার ও সুরকার তিনি নিজেই।

জানা যায়, সুব্রত সঞ্জীবের পরিচালনায় ‘‌নিথর কোলাহল’ ঈদের চতুর্থ দিন দুপুর আড়াইটায় দুটো গান এনটিভিতে প্রচার হবে। ঈদের পঞ্চম দিন রাত সাড়ে ১১টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিছবি ‘‌ডিম’। সেখানে রয়েছে একটি গান।

‘নিথর কোলাহল’ বরিশালের ঝালকাঠীর কলসকাঠিতে চিত্রায়িত এবং ‘ডিম’ নির্মিত হয়েছে ঢাকায়। অভিনেতা মীর সাব্বীর তার বিষয়ে বলেন, ডিম টেলিছবিতে একটিই গান আছে। গায়ক গানটি অসাধারণ গেয়েছেন। তার গানের গলা এতই চমৎকার যে সচারচর এমন গলা পাওয়া যায় না। নতুন শিল্পীদের প্রমোট করা দরকার। যদি তেমনটি হয় তাহলে তারা খুব দ্রুত মানুষের হৃদয়ে পৌঁছাতে পারবেন।

সোহেল রানা বলেন, ছোটবেলা থেকেই গানের প্রতি আগ্রহ ছিল। শত শত মঞ্চে গান গেয়েছি। গানকে আমি ভালোবেসেছি। তবে, গান কিংবা শিল্প সংস্কৃতির অন্যকোনো ধারা নিয়ে প্রতিযোগিতায় (রিয়েলিটি শোতে যেরকম হয়) আমার সায় নেই। বর্তমানে নির্মিতব্য কয়েকটি নাটক, টেলিছবি ও পূর্ণদৈর্ঘ্য চলচিত্রের গানের কাজ চলমান রয়েছে।

বিএনএ/রবিউল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ