29 C
আবহাওয়া
৯:১৫ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » নুসরাতের ঠোঁট দেখে ভক্তরা যা বলল

নুসরাতের ঠোঁট দেখে ভক্তরা যা বলল

নুসরাত

বিএনএ, বিনোদন ডেস্ক: প্রথমত তিনি একজন অভিনেত্রী। টলিউডে দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার সঙ্গে কাজ করছেন। দ্বিতীয়ত তিনি একজন রাজনৈতিক ব্যক্তি। পশ্চিমবঙ্গের লোকসভা সংসদ সদস্য তিনি। নাম তার নুসরাত জাহান।
ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করা, বছর না গড়াতে সংসার ছেড়ে চলে আসা, এরপর অভিনেতা যশের সঙ্গে সম্পর্ক গড়ে তোলা এবং মা হওয়া; বিভিন্ন কারণেই সমালোচিত হয়েছেন নুসরাত।

তবে বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে কাজে ব্যস্ত হয়েছেন অভিনেত্রী। সংসার সামলানোর পাশাপাশি ক্যারিয়ারেও ফোকাস করছেন নতুনভাবে। কিন্তু নিন্দা তার পিছু ছাড়ছে না। গত (২৩ এপ্রিল) একটি রিল ভিডিও শেয়ার করে ফের সমালোচনার মুখে পড়েছেন নুসরাত। ভিডিওতে নুসরাতকে ভিন্ন রূপে দেখা গেছে। তার ঠোঁট স্বাভাবিকের চেয়ে অনেকটা মোটা। সাধারণত সার্জারি করানোর মাধ্যমে এমনটা হয়ে থাকে। আবার সোশ্যাল মিডিয়ায় ফিল্টার ব্যবহার করেও ঠোঁট মোটা করা যায়।

নুসরাতের এমন ঠোঁট দেখে হাসছে ভক্তরা। তাদের মতে, এই রূপে অভিনেত্রীকে মোটেও ভালো দেখাচ্ছে না। এক অনুসারী মন্তব্য করেছেন, ‘ওটা ঠোঁট নাকি বেলুন!’, আরেকজন লিখেছেন, ‘একদম ডাইনির মতো লাগছে’, আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘কী ভয়ানক লাগছে আল্লাহ! সব দায় ঠোঁটের’।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ