26 C
আবহাওয়া
৯:২৬ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত

ফেনীতে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত


বিএনএ,ফেনী: ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বন্ধুর ছুরিকাঘাতে আরেক মো. আবির হোসেন ওরফে ছোটন(২৩) বন্ধু নিহত হয়েছে।

রোববার (২৪ র্মাচ) সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার মতিগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত আবির উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া এলাকার কালা মিয়ার ছেলে। আর অভিযুক্ত আরিফুর রহমান একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সোনাগাজী-ফেনী সড়কের মতিগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় আরিফের বড় ভাই মো. নিলয়ের একটি চায়ের দোকান রয়েছে। সন্ধ্যায় আবির ও আরিফ দুই বন্ধু এক সঙ্গে ওই দোকানে ইফতার খেতে যায় এবং আরিফ ইফতার প্রস্তুত করার সময় আবিরের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরিফ ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে আবিরের পেটে ও বুকে দুটি আঘাত করে। সঙ্গে সঙ্গে আবির মাটিতে লুটে পড়ে। আরিফ দোকান থেকে বের হয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়রা পুলিশকে জানিয়েছে আবির ও আরিফ ঘনিষ্ট বন্ধু ছিল। দুজন এক সঙ্গে চলাফেরা করত। এমনকি দুজনে মিলে মাঝে মধ্যে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধ মুলক কর্মকান্ড করত। ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফ পলাতক রয়েছে।

পুলিশ ঘটনার মূল রহস্য উদঘাটন ও অভিযুক্ত আরিফকে গ্রেপ্তারের চেষ্টা করছে। বর্তমানে নিহতের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের পর সোমবার নিহতের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। পরিবারের পক্ষ থেকে এজাহার দিলে মামলা করা হবে। তবে এঘটনায় তাৎক্ষণিকভাবে নিহতের পরিবারের কারও সঙ্গে কথা বলা যায়নি।

বিএনএনিউজ/ রেহানা

Loading


শিরোনাম বিএনএ