29 C
আবহাওয়া
৬:২৯ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত

ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত

নুসরাত

বিনোদন ডেস্ক: ওপার বাংলার জনপ্রিয় সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে তার ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের সম্পর্ক একেবারেই ভালো যাচ্ছিল না। কয়েক মাস ধরে তারা আলাদা থাকছিলেন। নুসরাত দেদারসে মেলামেশা করছিলেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। সঙ্গত কারণেই গুঞ্জন উঠেছিল, ভেঙে যেতে পারে নায়িকার সংসার। অবশেষে হলোও তাই।

এমন খবরে বেশ চটেছেন এ অভিনেত্রী। এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তাকে ডিভোর্স লেটার পাঠানোর কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেন এই অভিনেত্রী। অভিনেত্রী নুসরাত বলেন, নিয়ে প্রকাশিত ভারতীয় গণমাধ্যমগুলোয় খবর সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি আরও বলেন,  তিনি এখন কলকাতার বাইরে আছেন। সময় হলেই তার সঙ্গে নিখিলের বিচ্ছেদের বিষয়টি নিয়ে তিনি কথা বলবেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, নুসরাতকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী নিখিল জৈন। সোমবার আইনজীবীর মাধ্যমে ওই নোটিশ পাঠান তিনি। নিখিল জানান, এই বিষয়ে তিনি এখনই কিছু বলতে চান না। যা বলার পরে বলবেন। অন্যদিকে, নুসরাতও এ ব্যাপারে এখনও কিছু বলেননি। এখনও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত। নিখিল তাতে কোনো দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে আজমীর শরীফে ছুটি কাটাতে যাওয়া- কোনো কিছু নিয়েই মুখ খোলেননি নিখিল। এমনকি সোশ্যাল মিডিয়ায়ও নুসরাত-বিরোধী কোনো পোস্ট দেখা যায়নি।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কলকাতার ছেলে নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ