26 C
আবহাওয়া
৬:১১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম-৮ আসনে বিজয়কে জয়ী করতে ভোটের মাঠে নাছির-নোমান

চট্টগ্রাম-৮ আসনে বিজয়কে জয়ী করতে ভোটের মাঠে নাছির-নোমান

চট্টগ্রাম-৮ আসনে বিজয়কে জয়ী করতে ভোটের মাঠে নাছির-নোমান

বিএনএ, চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনের (চান্দগাঁও, বোয়ালখালী, পাঁচলাইশ আংশিক) স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরী কিষাণকে জয়ী করতে ভোটের মাঠে নেমেছেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বোয়ালখালী উপজেলার একটি কমিউনিটি সেন্টারে স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরীর ফুলকপি প্রতীকের সমর্থনে আয়োজিত সভায় এই দুই আওয়ামী লীগ নেতা যোগ দিয়ে তাদের অবস্থান স্পষ্ট করেন।

এছাড়া দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা মহিলা আওয়ামী লীগসহ জেলা-উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ বিজয় কুমার চৌধুরীকে বিজয়ী করার জন্য আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমেছেন।

সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ৭ জানুয়ারির নির্বাচন দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিন প্রত্যককে ভোটকেন্দ্রে যেতে হবে, পরিবারের প্রত্যেক ভোটারের ভোট নিশ্চিত করবেন। এইবারের অংশগ্রহণমূলক, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। যোগ্য প্রার্থীকে ভোট দিবেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী মহানগর আওয়ামী লীগের সদস্য ও স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরীকে ফুলকপি প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য আহ্বান জানাচ্ছি। তিনি আপনাদেরই লোক, সৎ ও সজ্জন ব্যক্তি। ফুলকপি প্রতীকের কর্মী সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রত্যেক মানুষের দরজায় গিয়ে ভোট চাইতে হবে। সকলে মিলে চেষ্টা করলে বিজয়ের জয় ঠেকিয়ে রাখা যাবে না।

চট্টগ্রাম-৮ আসন বিজয়কে জয়ী করতে ভোটের মাঠে নাছির-নোমান
চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বিজয় কুমার চৌধুরীর ফুলকপি প্রতীকের সমর্থনে আয়োজিত সভায় মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি।

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেন, নির্বাচনকে বানচাল করতে বিএনপি-জামায়াত জোট ষড়যন্ত্র করছে। রেল লাইন কেটে দিচ্ছে, আগুন দিয়ে মানুষ মারছে। সজাগ থাকতে হবে সকলকে। এই নির্বাচন একটি অংশগ্রহণমূলক নির্বাচন। চট্টগ্রাম-৮ আসনে যেহেতু নৌকা প্রতীকের প্রার্থী নেই। কেউ বিভ্রান্ত না হয়ে বিজয় কুমার চৌধুরীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। কথা দিচ্ছি আমরা এই এলাকার উন্নয়নের আছি, থাকবো।

আরও পড়ুন: রেলের নিরাপত্তায় ২৭০০ আনসার মোতায়েন

জেলা আওয়ামী লীগ উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিমের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীম আর বেগম, আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ হায়দার শাহীন, আবদুল মোতালেব, আনোয়ার ম্যানেজার, পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ, রেবেকা সুলতানা মনি, মো জাহাঙ্গীর, ইসমাইল হোসেন আবু, হাজী নাছের আলী, শাহনাজ পারভিন নিলু, ছাত্রলীগ নেতা একরামুল হক মুন্না, সরোয়ার আলম, গিয়াস উদ্দিন সুমন, মাহবুবুল আলম রাসেল, শ্রীপুর-খরণদ্বীপ ইউপি চেয়ারম্যান মো. মোকারম, কধুরখীল ইউপি চেয়ারম্যান শফিউল আজম শেফু প্রমুখ।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ