28 C
আবহাওয়া
১:৪০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » যশ-নুসরাতের খেলার ভিডিও প্রকাশ

যশ-নুসরাতের খেলার ভিডিও প্রকাশ

নুসরাত

বিনোদন ডেস্ক: ব‍্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। ধুমধাম করে বিয়ের পর এক বছর চুটিয়ে সংসারও করেছিলেন দুজনে। হঠাৎই ধরে চিড়। অজ্ঞাত কারণে আলাদা হয়ে যান দুজনে। নুসরাত ফের যশ দাশগুপ্তের প্রেমে পড়েন। দুজনে একই ছাদের তলায় থাকছেন অনেক দিন ধরে। এক সন্তানও হয়েছে তাদের। এমনকি যশকে ‘স্বামী’ বলেও সম্বোধন করেছেন নুসরাত।

সামাজিক মাধ্যমে নুসরাত-যশকে নিয়ে নেটিজেনদের মাতামাতির শেষ নেই। তাদের যেকোনো পোস্ট লাইক, কমেন্টে ভরিয়ে দেন তারা। ট্রল, প্রশংসা— দুটোই চলে সমানতালে। এবার নেটদুনিয়ায় নুসরাতের সঙ্গে খেলা ও খুনসুটির ভিডিও প্রকাশ করেছেন যশ।

নুসরাতকে ট্যাগ করে ইনস্টাগ্রামে যশের প্রকাশ করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, টেনিস খেলতে ব্যস্ত যশ। সেইসঙ্গে চলছে ফটোশুট। কোর্টের বাইরে থেকে তা দেখছেন নুসরাত। এরপর তিনিও চলে আসেন কোর্টে। যশের সঙ্গে জমিয়ে খুনসুটি করতে থাকেন। ক্যাপশনে যশ লিখেছেন, ‘টিম ও নুসরাত জাহানের সঙ্গে ব্যস্ত একটি দিন।’

যশরতের খেলা ও খুনসুটি দেখে বেশ আপ্লুত অনুরাগীরা। একজন লিখেছেন, ‘টলিউডে আমার প্রিয় পরিবার। আমি চাই তোমাদের সম্পর্ক সারাজীবন অটুট থাকুক। সবসময় এরকমই খুশি থাকো। আরেকজন লিখেছেন, ‘দিদি তুমি কিন্তু ভীষণ দুষ্টু।’

নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করে যশের সঙ্গে সম্পর্কে জড়ানো আর তারপর ঈশানের জন্ম, সব নিয়ে বিতর্কের কেন্দ্রে ছিলেন নুসরাত। তুমুল ট্রল, কুরুচিকর সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। কিন্তু কখনও কোনো ট্রোলের উত্তর দেননি যশ বা নুসরাত কেউই। যাবতীয় সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজেদের নিয়েই ব‍্যস্ত টলিউডের হট কাপল। দিন দিন তাদের অনুরাগীদের সংখ্যাও বাড়ছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ