31 C
আবহাওয়া
১১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » চাকরির ইন্টারভিউ : ৫ তলা থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা

চাকরির ইন্টারভিউ : ৫ তলা থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা

৫ তলা থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা

বিএনএ, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জে এমিগো বাংলাদেশে লিমিটেড (এবিএল) নামের একটি কোম্পানিতে ইন্টারভিউ দিতে এসে ছিলেন সুমন দেবনাথ (২১) নামে এক যুবক। এ সময়ে ওই কোম্পানির লোকজন তার সঙ্গে দুর্ব্যবহার করলে ক্ষুব্ধ হয়ে সে কোম্পানির পাঁচতলা থেকে নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত সুমন দেবনাথ জামালপুর ইউনিয়নের চুপাইর এলাকার হরিলাল দেবনাথের ছেলে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল চারটার দিকে এ মর্মান্তিক এ ঘটনা ঘটে।

জানা গেছে, সম্প্রতি সুমন দেবনাথ নিজের ছবিসহ তার ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করছে। ফেসবুক পোস্টে সে লিখেছে, ”আর কতো বসে থাকবো এবার একটা চাকরির প্রয়োজন, চাকরিটা abl হতে হবে নইলে চাকরি করবো না না না।”পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সুমন দেবনাথ ওই কারখানায় প্রবেশ করে। দুপুরের পর সে চাকুরির জন্য ইন্টারভিউতে অংশ নেয়। ইন্টারভিউ শেষে কাগজপত্র তিন তলায় রেখে বিকেল চারটার দিকে সে ওই কোম্পানির পাঁচতলা থেকে নিচে লাফ দেয়। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, ইন্টারভিউতে সুমনের সঙ্গে কোম্পানির লোকজন দুর্ব্যবহার করেছে। ধারণা করা হচ্ছে দুর্ব্যবহার করায় ও চাকুরি না পেয়ে ক্ষুব্ধ হয়ে সে কোম্পানির পাঁচতলা থেকে নিচে লাফ দেয়। এতে তার মৃত্যু হয়েছে। নিহতের বাবা হরিলাল দেবনাথ বলেন, সুমন দেবনাথ পলাশ উপজেলায় থাকা প্রাণ-আরএফএলের গ্রুপের কারখানায় চাকুরি করতো। এর আগে সে এমিগো বাংলাদেশের লিমিটেড (এবিএল) কোম্পানিতে ইন্টারভিউ দিয়েছিল। সে সময় তার চাকুরি হয়নি। পরবর্তীতে গত দুই দিন আগে তাকে আবারো ইন্টারভিউ দেয়ার জন্য এবিএল থেকে ফোন করে ডাকা হয়। তাই ইন্টারভিউ দেয়ার উদ্দেশ্যে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে সে বাড়ি থেকে বের হয়। বিকেলে খবর পাই সুমন ওই কোম্পানির পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে মারা গেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইউনুস কবির বলেন, বিকেল পাঁচটার সময় সুমন দেবনাথকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। সে সময় তার হা-পা ভাঙ্গা অবস্থায় ছিলো। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরো বলেন, সুমনকে হাসপাতালে নিয়ে এসেছিল মাহমুদুল হাসান নামে এক ব্যক্তি। এ ব্যাপারে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহত সুমন দেবনাথ এমিগো বাংলাদেশের লিমিটেডে (এবিএল) দুপুরে ইন্টারভিউতে অংশ নিয়েছিল বলে নিশ্চিত হওয়া গেছে। ইন্টারভিউতে থাকা কোম্পানির কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করে তথ্য উদঘাটনের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম/ রুকন/এনএএম

Loading


শিরোনাম বিএনএ