24.7 C
আবহাওয়া
৯:১৪ অপরাহ্ণ - অক্টোবর ২৪, ২০২৪
Bnanews24.com
Home » জেনেভা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষ,দুই যুবক আহত

জেনেভা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষ,দুই যুবক আহত


বিএনএ ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে ককটেল বিস্ফোরণে মোহাম্মদ ওমর (২০) ও মোহাম্মদ লিটন (৩০) নামে দুই যুবক গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে এগারোটার দিকে এই ঘটনাটি ঘটে।আহত অবস্থায় তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত ওমরের বোন চাঁদনী জানান, আমার ভাই পেশায় মোটরসাইকেল মেকানিক। সকালের দিকে জেনেভা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে ককটেল বিস্ফোরণ হলে আমার ভাইয়ের শরীরে ককটেলে স্প্রিন্টার এসে লাগে এতে আমার ভাই ও লিটন নামে দুইজন গুরুতর আহত হন। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে চিকিৎসা চলছে।তিনি আরো জানান,আমাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার পাশাপুর গ্রামের রাজা মিয়ার সন্তান।বর্তমানে জেনেভা ক্যাম্পে ভাড়া বাসায় থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক জানান,মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্প থেকে আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। আহতদের পরিবার জানায় জেনেভা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে ককটেল বিস্ফোরণে আহত হয় তারা। বর্তমানে হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

বিএনএ/আজিজুল, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ