28 C
আবহাওয়া
২:০৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু

সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু

শিশুর মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর কদমতলীর শ্যামপুরে একটি বাসায় সৎ বাবার মারধরে আব্দুল্লাহ (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয়রা সৎ বাবা রাজু মিয়াকে (২৬) আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে।

সোমবার (২৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে খবর পেয়ে কদমতলী থানার নামা শ্যামপুরের বাসা থেকে শিশুর মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কদমতলী থানার উপ পরিদর্শক (এসআই) অনিক গোঁপ জানান, বিকেলে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি নামা শ্যামপুর কফি মসজিদের পাশের একটি টিনশেড বাসায় এক শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ওই বাসায় গিয়ে  মৃতদেহ দেখতে পাই।নিহতের মা কলি বেগমের বরাত দিয়ে এসআই অনিক জানান, শিশু আব্দুল্লাহর সৎ বাবা রাজু ভোর ৬টার দিকে শিশুটিকে মারধর করে খাট থেকে ফেলে দেয়। সঙ্গে সঙ্গেই শিশুটি মারা যায়। পরে ভয়ে কাউকে কিছু না জানিয়ে বাজার থেকে কাফনের কাপড় এনে শিশুটিকে দাফন করার চেষ্টা চালায়।

অনিক জানান, খবর পেয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করি এবং সৎ বাবা রাজু মিয়াকে আটক করা হয়। শিশুটির মুখমণ্ডলে কয়েক জায়গায় জখম রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আব্দুল্লাহর বাবার নাম রুবেল। তিনি অন্য কোথাও থাকেন। গত দুই বছর আগে রাজুকে বিয়ে করেন আব্দুল্লাহর মা কলি বেগম।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ