34 C
আবহাওয়া
১:১৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভারতের সংগ্রহ ১৫১,পাকিস্তানের লক্ষ্য ১৫২

ভারতের সংগ্রহ ১৫১,পাকিস্তানের লক্ষ্য ১৫২

ভারতের সংগ্রহ ১৫১,পাকিস্তানের লক্ষ্য ১৫২

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভে গ্রুপ টু এর ম্যাচে পাকিস্তানকে ১৫২ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে ভারত।রোববার(২৪ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই আঘাত হানেন পাকিস্তানের শাহিন আফ্রিদি। রোহিত শর্মাকে শূন্য রানে ফেরানোর পর তৃতীয় ওভারে এসে  কেএল রাহুলকে ফিরিয়ে দেন তিনি। সব মিলিয়ে ৬ রানেই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে ভারত।

শুরুর ধাক্কা সামাল দিতে সূর্য কুমার যাদবকে নিয়ে রানের চাকা গতিশীল রাখছিলেন বিরাট কোহলি। ঠিক তখনই হাসান আলী ফিরয়ে  দেন সূর্য কুমারকে।৮ বলে ১১ রান করে মোহাম্মদ রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে আউট হন তিনি।দলীয় রান তখন ৫ ওভার ৪ বলে ৩১ রান।

এরপর মাঠে নামেন রিশভ পান্থ।নেমেই তান্ডব চালাতে থাকে পাকিস্তানি বোলারদের ওপর।দেখতে দেখতে ৩৯ রান করে ফেলেন এই কিপার।১৩ ওভার করতে এসে সাদাব খান কট এন্ড বল করে সাজঘরে ফিরান ভয়ংকর হয়ে ওঠা পান্থকে।ভাঙ্গে চতুর্থ উইকেটে ৫৩ রানের জুটি। একপাশ আগলে রেখে ৪৫ বলে নিজের ফিফটি তুলে নেন বিরাট কোহলি।

দলীয় ১২৫ রানের মাথায় ১৩ রান করে জাদেজা ফিরেন হাসান আলির বলে। এরপরের ওভারে ছন্দ থাকা বিরাটকে উইকেটের ফিছনে ক্যাচ দিয়ে ফিরান শাহীন আফ্রিদি।আউট হবার আগে ৪৯ বলে খেলেন ৫৭ রানের ইনিংস এই ভারতীয় অধিনায়ক।বিরাটকে ফিরিয়ে ৩ উইকেট তুলে নেন ৩১ রান খরচায় আফ্রিদি।

শেষ ওভারে হারিস রউফ এসে পান্ডিয়াকে ফেরালে দলীয় রান তখন ৭ উইকেটে ১৪৬ রান। ৪ বলে ৫ রান করে ভুবনেশ্বর কুমার অপরাজিত থেকে দেড়শ রান পার করে ভারতের।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ