29 C
আবহাওয়া
৬:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাইটনকে হারাল সিটি

ব্রাইটনকে হারাল সিটি

ব্রাইটনকে হারাল সিটি

বিএনএ,স্পোর্টসডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাইটন এন্ড হোবকে ৪-১ গোলে হারিয়েছে ম্যান সিটি। শনিবার (২৩ অক্টোবর) রাতে ব্রাইটনের ফলমার স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে। এই জয়ে ৯ ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার সিটি।

প্রথমার্ধে ফিল ফোডেনের জোড়া গোল ও ইলকাই গিনদোয়ানের গোলে ৩-০ এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান কমান আলিস্তার। যোগ করা সময়ে ব্যবধান আবার বাড়িয়ে নেন মাহরেজ।

শুরু থেকে বল দখলের লড়াইয়ে সমানে সমান কিন্তু আক্রমণে এগিয়ে ছিল ম্যান সিটি। চ্যাম্পিয়ন্স লিগে গত মঙ্গলবার ক্লাব ব্রুজকে ৫-১ গোলে হারানো সিটি শুরু থেকে চেপে ধরে ব্রাইটনকে। ১৩ তম মিনিটে সাফল্য ধরা দেয় সিটির। বের্নার্দো সিলভার ওভারহেড কিকে বল পেয়ে কাছ থেকে ফাঁকা জালে পাঠান গিনদোয়ান।

২৮ ও ৩১ মিনিটে  দুই গোল করেন ফোডেন। জ্যাক গ্রিলিশের দারুণ পাস থেকে প্রথম গোলটি করেন তিনি। আর জেসুসের শট গোলরক্ষক ফেরানোর পর বল জালে পাঠিয়ে বাড়ান ব্যবধান।

বিরতির আগে হ্যাটট্রিক প্রায় করেই ফেলছিলেন ফোডেন। ইংলিশ এই মিডফিল্ডারের প্রচেষ্টা ফিরিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধেও আধিপত্য করে খেলতে থাকে পেপ গার্দিওলার শির্ষরা, তবে আর গোলের দেখা মিলছিল না। ৮১তম মিনিটে স্পট কিকে ব্রাইটনের ব্যবধান কমান আলিস্তার। যোগ করা সময়ে ব্যবধান আবার বাড়িয়ে নেন মাহরেজ।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ