34 C
আবহাওয়া
১১:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা


বিএনএ, ঢাকা: নুরুল হক নুর নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের ১৬২ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ১০ জুলাই কাউন্সিলের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয় নুরুল হক নুর, সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খান ও উচ্চতর পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হন আবু হানিফ, শাকিল উজ্জামান, হানিফ খান সজিব, শহিদুল ইসলাম ফাহিম, ফাতেমা তাসনিম, আব্দুজ জাহের, অ্যাডভোকেট সরকার নুরে এরশাদ সিদ্দিকী, জসিম উদ্দিন।

আংশিক কমিটিতে সহসভাপতি করা হয় ১৭ জনকে, যুগ্ম সাধারণ সম্পাদক করা হয় ১৩ জনকে, সাংগঠনিক দশ বিভাগে ১০ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। এ ছাড়া সম্পাদক করা হয় ৩৪ জনকে, সহসম্পাদক করা হয় ৬৮ জনকে এবং সদস্য করা হয় ১৯ জনকে।

সহসভাপতি হয়েছেন- নাজমুস সাকিব, অ্যাডভোকেট বিপ্লব কুমার পোদ্দার, মো. সোহরাব হোসেন, আব্দুর রহমান, জাফর মাহমুদ, মো. নিজাম উদ্দিন, ইঞ্জিনিয়ার কবীর হোসেন, শফিকুল ইসলাম, ওয়াহেদুর রহমান মিল্কি, মীর শাহাজাহান আলী, মো. আফজাল হোসেন, মোহাম্মদ জাহিদুর রহমান, ডা. সাজ্জাদ হোসেন, মো. মাজেদুল ইসলাম, রাফিয়া সুলতানা, প্রিন্সিপাল এমএ মালেক, অ্যাডভোকেট গোলাম সরওয়ার খান জুয়েল।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- হাসান আল মামুন, মাহফুজুর রহমান খান, মো. মশিউর রহমান, অ্যাডভোকেট তৌফিক শাহরিয়ার, মো. রবিউল হাসান, জিলু খান, ঝুনু রঞ্জন দাস, মুহাম্মদ তুহিন ফারাবী, মো. শাখাওয়াত হোসেন (রাতুল), আনিসুর রহমান মুন্না, কামরুন নাহার ডলি, এসএম সাফায়েত হোসাইন, জামান আহমেদ সিদ্দিকী।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ