30 C
আবহাওয়া
২:৫৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সবসময় পেছনের দরজা পছন্দ করে বিএনপি : তথ্যমন্ত্রী

সবসময় পেছনের দরজা পছন্দ করে বিএনপি : তথ্যমন্ত্রী

সবসময় পেছনের দরজা পছন্দ করে বিএনপি : তথ্যমন্ত্রী

বিএনপির রাজনীতি ষড়যন্ত্র আর মিথ্যাচারের ওপর প্রতিষ্ঠিত বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। দলটি সবসময় পেছনের দরজা পছন্দ করে বলেও উল্লেখ করেন তিনি।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ বেতার খুলনা বেতার কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি ২০১৪ সালে একবার নির্বাচন বর্জন করেছিল। কোনো লাভ হয়নি, নির্বাচন হয়েছে এবং বাংলাদেশে সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রয়েছে। ২০১৮ সালে নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়ে শেষ পর্যন্ত তারা নির্বাচনে গিয়ে জল ঘোলা করেছে। এবারও এমন সিদ্ধান্ত হবে কিনা তা এখনও জানা যায়নি। বিএনপি’র জন্য এই নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত আত্মঘাতী হবে বলে জানান তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালত থেকে খালাস পাননি, এমনকি জামিনও পাননি। প্রধানমন্ত্রী মহানুভবতা দেখিয়ে তার সাজা স্থগিত করে কারাগারের বাইরে থাকার ব্যবস্থা করে দিয়েছেন। সরকার চাইলে এই সাজা স্থগিতের আদেশ আগামিকালও বাতিল করে দিতে পারে। বাতিল করলে খালেদা জিয়াকে আবার কারাগারে ফেরত যেতে হবে বলে জানান তিনি।

এছাড়া, আগামি নির্বাচনের আগে খুলনাসহ দেশের সবগুলো বিভাগে বিটিভির পূর্ণাঙ্গ সম্প্রচার কেন্দ্র চালু হবে বলে জানান তথ্যমন্ত্রী।

এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর সাংবাদিক কল্যাণ তহবিল থেকে অনুদানের চেক বিতরণ করেন হাছান মাহমুদ।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ