35 C
আবহাওয়া
১১:২৭ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চাকরি হারাচ্ছেন বার্সা কোচ কোম্যান

চাকরি হারাচ্ছেন বার্সা কোচ কোম্যান

চাকরি হারাচ্ছেন বার্সা কোচ কোম্যান

বিএনএ ক্রীড়া ডেস্ক: লা লিগায় আবারও পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা। এবার কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে কাতালানরা। এ নিয়ে টানা তিন ম্যাচে জয়শূন্য আছে তারা।

কাদিজের মাঠে শুরু থেকেই বিবর্ণ বার্সা। প্রথম দশ মিনিটে দুটি সহজ সুযোগ হারান মেমফিস ডিপাই। ৬৫ মিনিটে মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিনত হয় বার্সেলোনা।

সেই সুযোগ ভালোই কাজে লাগায় কাদিজ। দুবার কাতালানদের বাঁচান টের স্টেগেন। ম্যাচের শেষ মুহুর্তে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে লাল কার্ড দেখেন বার্সা কোচ। আর এই কার্ডের কারণে পরের ম্যাচে দলের ডাগআউটে দাঁড়াতে পারবেন না কোম্যান। টানা দুই ম্যাচে পয়েন্ট হারিয়ে টেবিলের সাতে অবস্থান করছে বার্সেলোনা।

আর তাতে ডোনাল্ড কোম্যানের ক্যাম্প ন্যূ ছাড়ার সম্ভাবনা আরও জোড়ালো হলো। দল ভালো পারফর্ম করতে না পারলে কোম্যানকে বরখাস্তের ইঙ্গিত দিয়ে রেখেছেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। যদিও বা কে হতে যাচ্ছেন নতুন বার্সা কোচ সে বিষয়ে এখনো গুঞ্জন চলছে।

ক্লাবটির সাবেক ফুটবলার জাভি হার্নান্দেজ থেকে শুরু করে বেলজিয়াম কোচ রবার্তো মার্তিনেজ বা বর্তমানে ক্লাবহীন থাকা আন্তোনিও কন্তেকে ধারণা করা হচ্ছে। এদের সঙ্গেই কাতালান ক্লাবটির কথা চালাচালি চলছে বলে জানা গেছে। তবে এক্ষেত্রে সবচেয়ে বড় প্রতিবন্ধকতা হচ্ছে ক্লাবটির আর্থিক দুর্দশা। দেনায় দায়ে জর্জরিত কাতালান ক্লাবটি নতুন কোচ আনতে গেলেও গুনতে হবে অনেক টাকা।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ