26 C
আবহাওয়া
৩:২৮ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » নরেন্দ্র মোদির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

নরেন্দ্র মোদির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ


বিএনএ, বিশ্বডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ হয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে ব্রিকস সম্মেলনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। তবে কোথায়, কখন এই সাক্ষাৎ হয়েছে তা বিস্তারিত জানা যায়নি। এছাড়া তাদের মধ্যে কি আলাপ হয়েছে তাও জানা না গেলেও সংবাদমাধ্যমে এ সংক্রান্ত্র একটি ছবি প্রকাশ হয়েছে।

সংবাদমাধ্যমে প্রকাশিত একটি ছবিতে দেখা গেছে, ১৫তম ব্রিকস শীর্ষ সম্মেলনে ভারতীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করছেন বাংলাদেশর প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া বুধবার রাতে জোহানেসবার্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চীনের প্রেসিডেন্ট শি জিন পিংয়ের বৈঠক অনুষ্ঠিত হয়। স্থানীয় সময় সন্ধ্যায় (বাংলাদেশ সময় রাত ১০টায়) হোটেল হিলটন স্যান্ডটনে এ বৈঠক হয় বলে জানা গেছে।

এতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, প্রধানমন্ত্রীর কন্যা ও ক্লাইমেট ভালনারেবল ফোরামের থিয়োম্যাটিক অ্যাম্বাসাডর এবং অটিজম অ্যান্ড নিউরোডেভেলপমেন্টাল ডিজঅর্ডার জাতীয় উপদেষ্টা কমিটির চেয়ারপারসন সায়মা ওয়াজেদ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন বৈঠকে উপস্থিত ছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ