36 C
আবহাওয়া
১২:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিএডিসির সার কেলেঙ্কারি, দুই জনের যাবজ্জীবন ও তিনজনের সাত বছরের কারাদন্ড

বিএডিসির সার কেলেঙ্কারি, দুই জনের যাবজ্জীবন ও তিনজনের সাত বছরের কারাদন্ড

বিএডিসির সার কেলেঙ্কারি, দুই জনের যাবজ্জীবন ও তিনজনের সাত বছরের কারাদন্ড

বিএনএ, ময়মনসিংহ : কিশোরগঞ্জের ভৈরবে বিএডিসির সার কেলেঙ্কারিতে দুদকের করা মামলায় দুই জনকে যাবজ্জীবন ও তিন জনকে অর্থদন্ডসহ সাত বছরের কারাদন্ড দিয়েছে ময়মনসিংহের জেলা বিশেষ জজ আদালত।রোববার(২৪ জুলাই) বিকেলে ময়মনসিংহের বিশেষ জজ আদালতের বিচারক মো. শাহাদত হোসেন এ আদেশ দেন।

যাবজ্জীবন দন্ডপ্রাপ্তরা হলো কিশোরগঞ্জ বিএডিসি (সার) এর সাবেক যুগ্ম পরিচালক আহাদ আলী ও ভৈরবের বিএডিসি (সার) এর ভারপ্রাপ্ত সহকারি পরিচালক রেজাউল করিম। আর সাত বছরের দন্ড প্রাপ্তরা হলো নরসিংদীর হাজিপুর নয়াপাড়ার মৃত ফজলু মিয়ার ছেলে মো. হারিছুল হক, কিশোরগঞ্জ অষ্টগ্রাম বাঙ্গালপাড়ার মৃত চুনীলাল রায়ের ছেলে লিটন রায় ও নরসিংদীর বেলাবোর মো. মজিবুর রহমান খানের ছেলে সারোয়ারুল আলম সবুজ।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৬ নভেম্বর কিশোরগঞ্জের ভৈরবে মজুদ সার না থাকায় ও সারের ঘাটতি হওয়ায় বিএডিসি (সার) এর যুগ্ম পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ শেখ বাদী হয়ে মামলা করেন। ১০ জুলাই ২০১৫ সালে মামলায় দুদকের দেয়া তদন্ত প্রতিবেদন চার্জশিট আদালতে দাখিল হয়। আদালত ১৭ জন সাক্ষীর সাক্ষ্য ও শুনানি শেষে এ আদেশ দেন।

মামলাটি রাষ্ট্রপক্ষ দুদকের আইনজীবী কাজী শফিকুল হাসান ও আসামি পক্ষের আইনজীবী মোহাম্মদ ফজলুল হক, মকবুল হোসেন ভূঁইয়া মামলাটি পরিচালনা করেন।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ