29 C
আবহাওয়া
৯:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফকির আলমগীরের মৃত্যুতে হানিফ সংকেতের আবেগঘন স্ট্যাটাস

ফকির আলমগীরের মৃত্যুতে হানিফ সংকেতের আবেগঘন স্ট্যাটাস

ফকির আলমগীরের মৃত্যুতে হানিফ সংকেতের আবেগঘন স্ট্যাটাস

বিএনএ ডেস্ক : গণসংগীতশিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মিডিয়াব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেত। শুক্রবার দিনগত রাতে ফকির আলমগীরকে নিয়ে স্মৃতিচারণ করে এক আবেগঘন স্ট্যাটাসে নিজের অনুভূতি তুলে ধরেন তিনি।

হানিফ সংকেতের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘চলে গেলেন গণমানুষের শিল্পী ফকির আলমগীর। মানবিক গুণাবলিতে মহান এই শিল্পীর অকস্মাৎ মৃত্যু সংবাদে স্বজন হারানোর কষ্ট অনুভব করছি। সম্প্রতি তার অসুস্থতার খবরে বেশ শংকিত হয়ে পড়েছিলাম। নিয়মিত খোঁজখবরও রাখছিলাম।

দুদিন আগেও ভাবীর সঙ্গে কথা হয়েছিল, বলেছিলেন-এখন কিছুটা স্ট্যাবল, দোয়া করেন। কিছুটা আশার আলো দেখেছিলাম। কিন্তু না প্রাণঘাতী করোনার কাছে পরাজিত হয়ে অবশেষে শুক্রবার রাত ১০টা ৫৬ মিনিটে চিরবিদায় নিলেন স্বাধীন বাংলা বেতারের এই শব্দসৈনিক-বিশিষ্ট মুক্তিযোদ্ধা ফকির আলমগীর।

বিভিন্ন আন্দোলন সংগ্রামে পাশে থেকে তিনি যেমন মানুষকে উজ্জীবিত করেছেন, তেমনি শিল্পীদের অধিকার আদায়ের বিভিন্ন কর্মসূচিতেও তিনি সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছেন। সাংস্কৃতিক অঙ্গনে সব সময় তিনি সবার সুখে দুঃখে পাশে থেকেছেন। তার সঙ্গে জড়িয়ে আছে আমার অনেক আড্ডার-অনেক গল্পের-অনেক স্মৃতি।

মনে পড়ে আমার অনেক অনুষ্ঠানে উপস্থিতির স্মৃতিময় সময়গুলোর কথা। আমি তার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।’
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ