35 C
আবহাওয়া
৯:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ৬ লাখ টাকার ২৭শ’ লিটার ভেজাল সয়াবিন তৈলসহ গ্রেপ্তার ১

৬ লাখ টাকার ২৭শ’ লিটার ভেজাল সয়াবিন তৈলসহ গ্রেপ্তার ১

৬ লাখ টাকার ২৭শ’ লিটার ভেজাল সয়াবিন তৈলসহ গ্রেপ্তার ১

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ২ হাজার ৭শ’ লিটার ভেজাল সয়াবিন তৈলসহ মো. হুমায়ুন কবির (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ( ২৩ জুন ) সকালে নগরীর বন্দর থানাধীন হালিশহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত সয়াবিন তৈলের দাম ৬ লাখ ২৫ হাজার টাকা। গ্রেপ্তার হুমায়ুন ভোলার দৌলতখান থানার বড়দলি এলাকার মৃত আবু তাহেরের ছেলে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, অনুমোদনহীনভাবে বিএসটিআই এর লোগো ব্যবহার করে অস্বাস্থ্যকর পরিবেশে নিয়মনীতির তোয়াক্কা না করে খোলা ও ভেজাল তৈলের ব্যারেল থেকে মোটর পাম্পের মাধ্যমে বোতলজাতকরণ করছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয় ৬ লাখ ২৫ হাজার টাকা দামের ২ হাজার ৭শ’ লিটার ভেজাল সয়াবিন তেল।

বিএসটিআই কর্তৃপক্ষের বৈধ লাইসেন্স ব্যতিরেকে অবৈধভাবে লাভবান হওয়ার আশায় খোলা বাজার হতে ভেজাল মিশ্রিত সয়াবিন তৈল সংগ্রহ করে এএসএস কর্পোরেশন নামীয় প্রতিষ্ঠানের নামে প্লাস্টিকের কৌটায় করে বাজারজাত করে আসছে গ্রেপ্তারকৃত ব্যক্তি। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এই র‌্যাব কর্মকর্তা।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ