35 C
আবহাওয়া
৫:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চার হাজার ইয়াবা উদ্ধার, কর্ণফুলীর দুইজনসহ গ্রেপ্তার ৩

চার হাজার ইয়াবা উদ্ধার, কর্ণফুলীর দুইজনসহ গ্রেপ্তার ৩

চার হাজার ইয়াবা উদ্ধার, কর্ণফুলীর দুইজনসহ গ্রেপ্তার ৩

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ৪ হাজার ইয়াবা বড়িসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার ( ২৩ জুন ) বিকেলে নগরীর বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে  পাঠিয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-কক্সবাজারের টেকনাফ থানার লেংগুরবিল ৩ নং ওয়ার্ডের বদরুজ্জামান হাজী বাড়ির ওমর হামজার ছেলে বেলাল উদ্দিন(২৮), নগরীর কর্ণফুলী থানার পশ্চিম চরলক্ষার ৯ নং ওয়ার্ডের হাজেরার বাপের বাড়ির মৃত দুদু মিয়ার ছেলে মো. হাসেম(৩৫) এবং একই থানা এলাকার পশ্চিম জুলধা ৭ নং ওয়ার্ডের অলি আহম্মদের বাড়ির ইয়াকুব নবীর ছেলে মনির হোসেন(৩২)।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ কমিশনার মো. শাহাদাৎ হোসেন রাসেল বলেন, বেলাল উদ্দিনের বাড়ি কক্সবাজারের টেকনাফ। সে সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা বড়িগুলো কম দামে সংগ্রহ করেছে। বেশি দামে বিক্রয়ের জন্য তারা তিনজন বর্ণিত স্থানে অবস্থান করছিল।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিএনএনিউজ২৪,কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ