40 C
আবহাওয়া
৫:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহ নগরীর ১১ এলাকা লকডাউন ঘোষণা

ময়মনসিংহ নগরীর ১১ এলাকা লকডাউন ঘোষণা

ময়মনসিংহ নগরীর ১১ এলাকা লকডাউন ঘোষণা

বিএনএ, ময়মনসিংহ হামিমুর রহমান: করোনাভাইরাস সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনা ও সংক্রমণ রোধে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১১ এলাকা লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে ময়মনসিংহ জেলা প্রশাসনের পাঠানো এক গণবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

লকডাউন ঘোষণা করা এলাকাগুলো হলো, মাসকান্দা (বাস স্ট্যান্ড), চরপাড়া, নয়াপাড়া, কৃষ্টপুর, আলিয়া মাদ্রাসা, নওমহল, আর. কে. মিশন রোড, বাউন্ডারি রোড, পাটগুদাম, কাঁচিঝুলি ও গাঙ্গিনাপাড় এলাকার সার্বিক কার্যক্রম বন্ধ থাকবে।

প্রেস গণবিজ্ঞপ্তিতে আরও  বলা হয়, আগামী কাল শুক্রবার (২৫ জুন) সকাল ৬ টাকা থেকে আগামী ১ জুলাই মধ্যরাত পর্যন্ত এই নির্দেশনা কার্যকর থাকবে।বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক।

তিনি বলেন, লকডাউনের সময় শুধুমাত্র আইন-শৃঙ্খলা, কৃষি উপকরণ, সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি, খাদ্যশস্য, খাদ্যদ্রব্য পরিবহণ, ত্রাণ বিতরণ, স্বাস্থ্য সেবা, কোডিড- ১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস, জ্বালানি, ফায়ার সার্ভিস, টেলিফোন ও ইন্টারনেট, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ তাদের কর্মচারী ও যানবাহন এবং পণ্যবাহী ট্রাক ও লরি এই নিষেধাজ্ঞার আওতা বহির্ভূত থাকবে।

তিনি আরও বলেন, জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ইতোপূর্বে ঘোষণাকৃত সরকারি সকল আদেশ বলবৎ থাকবে। এই আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ