30 C
আবহাওয়া
৩:২০ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » মাংসের টুকরোকেই বাবা মনে করে জানাজা করাতে চাই

মাংসের টুকরোকেই বাবা মনে করে জানাজা করাতে চাই

মাংসের টুকরোকেই বাবা মনে করে জানাজা করাতে চাই

বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেছেন, ‘আমার বাবার লাশের এক টুকরো মাংস চাই। যে মাংসের টুকরো ছুঁয়ে দেখতে পারি। সেই মাংসের টুকরোকেই বাবা মনে করে জানাজা করাতে চাই।’

শুক্রবার (২৪ মে) বিকেল ৫টার দিকে শহরের বাসস্ট্যাণ্ড এলাকায় এমপি আনারকে নৃশংসভাবে হত্যার সুষ্ঠু বিচার, হত্যার পরিকল্পনাকারীকে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

এমপি কন্যা বলেন, প্রধানমন্ত্রী বাবা হারানোর ব্যথা-কষ্ট বুঝেন, তিনি আমার বাবা হারানোর বেদনা বুঝবেন। তার বাবার হত্যার বিচার করেছেন, আমার বাবা হত্যার বিচারও করবেন। এর বিচার অবশ্যই হবে।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর সাথে আমার কথা হয়েছে। গতকালও কথা বলেছি। আমরা আইনের আশ্রয় নিব। মাননীয় প্রধানমন্ত্রী আছেন, আওয়ামী লীগের সর্বোচ্চ অভিভাবকরা আছেন তারা আমাদের পরামর্শ দিবেন এবং তারা অবশ্যই তাদের দলীয় এমপি হত্যার সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করবেন।

মানববন্ধন চলাকালে ঝিনাইদহ-যশোর মহাসড়ক আধঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শিবলী নোমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেনসহ আওয়ামী লীগের সকল ইউনিটের নেতাকর্মীরা।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ