31 C
আবহাওয়া
১১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, প্রেমিক গ্রেপ্তার

আনোয়ারায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, প্রেমিক গ্রেপ্তার

আনোয়ারায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, প্রেমিক গ্রেপ্তার

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): প্রেমের সম্পর্কের সুযোগ নিয়ে ধারণ করা হয় প্রেমিকার অন্তরঙ্গ ছবি। পরে সেই ছবি দিয়ে প্রেমিকাকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিক ওবাইদুল হক (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে।

এ নিয়ে গত মঙ্গলবার (২৩ মে) রাতে ভুক্তভোগী তরুণী আনোয়ারা থানায় প্রেমিক যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে উপজেলার ৮নং চাতরী ইউনিয়নের চাতরী এলাকা থেকে প্রেমিক ওবাইদুল হককে (২৪) গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আনোয়ারা উপজেলার বরুমছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হাজী ওমর আলীর বাড়ীর ভুক্তভোগী তরুণীর সাথে পার্শ্ববর্তী কর্ণফুলী উপজেলার শাহ্ মিরপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে ওবাইদুল হকের (২৪) প্রেমের দীর্ঘ সম্পর্ক হয়। সে সুবাদে তারা বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। যার সুযোগে তরুণীর বেশ কিছু অন্তরঙ্গ ছবি প্রেমিক ওবাইদুলের কাছে থাকে। পরবর্তীতে এসব ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ওবাইদুল। সর্বশেষ গত ২০ মে কর্ণফুলীর ফকিরহাট এলাকায় এক বন্ধুর বাসায় নিয়ে গিয়ে দিনভর ধর্ষণ করে সে।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা মুহাম্মদ হাসান বলেন, তরুণীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে ওবাইদুল হক (২৪) নামের এক যুবককে আটক করা হয়েছে। আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ