28 C
আবহাওয়া
৫:৫৬ পূর্বাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ট্রলারে পাওয়া মরদেহের পরিচয় মিলেছে

ট্রলারে পাওয়া মরদেহের পরিচয় মিলেছে


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের নাজিরারটেক এলাকায় ভাসমান ট্রলার থেকে  উদ্ধার হওয়া ১০ জনের পরিচয় জানা গেছে। নিহতদের সবাই মহেশখালী ও চকরিয়ার বাসিন্দা।

এ ছাড়া ট্রলারটি মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়া গ্রামের শামসুল আলমের বলে দাবি করেছেন তার স্ত্রী রোকেয়া বেগম।

জানা গেছে, শামসুল আলমের ট্রলারে তিনিসহ ১১ জন জেলে ছিলেন। তাদের কেউ বাড়ি ফিরে আসেনি এবং তাদের সাথে পরিবারের কারো যোগাযোগও নেই। নিখোঁজ ওই ট্রলারে মহেশখালীর ৮ জন এবং চকরিয়ার ৩ জন জেলে ছিলেন।

তারা হলেন— মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়া গ্রামের আবু জাফরের ছেলে শামসুল আলম (২৩), মোহাম্মদ মুসা ও শাপলাপুর ইউনিয়নের মিটাছড়ি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৮), জাফর আলমের ছেলে সওকত উল্লাহ (১৮), মুসা আলীর ছেলে ওসমাণ গনি (১৭), শাহাব মিয়ার ছেলে সাইফুল্লাহ (২৩), মোহাম্মদ আলীর ছেলে পারভেজ মোশাররফ (১৪), মোহাম্মদ হোসাইনের ছেলে নুরুল কবির (২৮) এবং চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের কবির হোসাইনের ছেলে সাইফুল ইসলাম, শাহ আলমের ছেলে মোহাম্মদ শাহজাহান (৩৫), জসিম উদ্দীনের পুত্র তারেক জিয়া (২৫)।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ট্রলারের বরফ রাখার কক্ষ থেকে ১০ জেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে তিনজনের হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। কয়েকজনের শরীরে জাল পেঁচানো ছিল। একটি মরদেহে গলা থেকে মাথা ছিল বিচ্ছিন্ন। আরেকটি মরদেহের হাত বিচ্ছিন্ন পাওয়া গেছে। মরদেহগুলো ট্রলারের যে কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে, সেই কক্ষের ঢাকনাও পেরেক দিয়ে আটকে দেওয়া হয়েছিল।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ