28 C
আবহাওয়া
৪:১৫ পূর্বাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব, কাঁচির আঘাতে ভাতিজার মৃত্যু

সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব, কাঁচির আঘাতে ভাতিজার মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধান কাটা নিয়ে দুই পক্ষের মারামারিতে রুবেল মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার(২৩ এপ্রিল) রাত ৯ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রুবেল।এর আগে ওই দিন সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের জাটিয়া গ্রামে দুই পক্ষের মারামারিতে রুবেল মিয়া আহত হয়।

নিহত রুবেল মিয়া ওই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উপজেলার জাটিয়া ইউনিয়নের জাটিয়া গ্রামের বাসিন্দা তাইজুল ইসলাম নিঃসন্তান। নিঃসন্তান হওয়ায় তিনি সম্পত্তি স্ত্রীর নামে লিখে দিচ্ছিলেন। এসব নিয়ে ভাই ও ভাতিজাদের সাথে বিরোধ চলে আসছিল তাইজুল ইসলামের। ঘটনার দিন সকালে তাইজুল ইসলাম তার নিজের জমিতে চাষ করা ধান কাটতে যায়। এতে বাধা দেয় তাইজুল ইসলামের ভাই ও ভাতিজা রুবেলসহ অন্যরা। এতে তাইজুল ইসলামের শ্যালক ক্ষিপ্ত হয়ে রুবেল মিয়ার পেটে কাঁচি দিয়ে আঘাত করে। এতে রুবেল মিয়া গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত ৯ টার দিকে রুবেল মারা যান।

ওসি মোস্তাছিনুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ