36 C
আবহাওয়া
১:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » অর্থপাচার: সম্রাট-আরমানের বিরুদ্ধে প্রতিবেদন ৯ মে

অর্থপাচার: সম্রাট-আরমানের বিরুদ্ধে প্রতিবেদন ৯ মে

অর্থপাচার: সম্রাট-আরমানের প্রতিবেদন ৩ মার্চ

বিএনএ, ঢাকা : ক্যাসিনোকাণ্ডে আলোচিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট এবং তার সহযোগী এনামুল হক আরমানের বিরুদ্ধে করা অর্থপাচারের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ৯ মে দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২৪ মার্চ) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল।  কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির ফাইন্যান্সিয়াল ক্রাইমের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন প্রতিবেদন দাখিল করতে পারেননি।এ কারণে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বক্কর ছিদ্দিক প্রতিবেদন দাখিলের নতুন এদিন ধার্য করেন।

অপরদিকে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে তিন দিনের রিমান্ডে নিতে একই আদালতে আবেদন করেন  মামলার তদন্ত সংস্থা সিআইডি।আদালত আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য ৪ এপ্রিল দিন ধার্য করেন।

উল্লেখ্য,গত ১২ সেপ্টেম্বর রাজধানীর রমনা থানায় ১৯৫ কোটি টাকা পাচারের অভিযোগে মামলাটি দায়ের করেন সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগের উপ-পরিদর্শক রাশেদুর রহমান।

মামলায় অভিযোগ করা হয়, ইসমাইল চৌধুরী রাজধানীর মতিঝিল, ফকিরাপুল, পল্টন, কাকরাইল এলাকায় অবৈধভাবে প্রভাব বিস্তার করে বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ অর্থ উপার্জন করে আনুমানিক ১৯৫ কোটি টাকা এনামুল হক আরমানের সহায়তায় সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় পাচার করেছেন।বর্তমানে তারা দুজনই কারাগারে রয়েছেন।

বিএনএ নিউজ/এসবি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ