30 C
আবহাওয়া
৬:১৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কুবির ক্যাম্পাসে দ্রুতগতির মোটরসাইকেল, মুচলেকায় ২ চালকের ছাড়

কুবির ক্যাম্পাসে দ্রুতগতির মোটরসাইকেল, মুচলেকায় ২ চালকের ছাড়


বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অভ্যন্তরীণ রাস্তায় দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর ঘটনায় বহিরাগত দুই যুবকের কাছ থেকে মুচলেকা নিয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ রাস্তায় ক্যাফেটেরিয়ার সামনে এই ঘটনা ঘটে।

মুচলেকা দেয়া ব্যক্তিরা হলেন- গন্ধমতী বড় কবরস্থান মোড়ের বাসিন্দা মোঃ আলীর ছেলে জাবের হোসেন এবং আবদুল বারেকের ছেলে মোঃ সজীব হাসান।

প্রত্যক্ষদর্শীদের সূত্র মতে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে প্রক্টরিয়াল বডি দুই মোটরসাইকেল চালককে আটকে দ্রুতগতিতে গাড়ি চালানোর কারণ জিজ্ঞেস করলে আটককৃতদের মধ্যে একজন “গাড়ি আছে তাই গাড়ি চালাবো” বলে মন্তব্য করেন। এরপর এক পর্যায়ে প্রক্টরিয়াল বডির সাথে বাগবিতণ্ডায় জড়ায় বহিরাগত মোটরসাইকেল চালকরা। এরপর বিশ্ববিদ্যালয়ের আনসারদের সহযোগিতায় প্রক্টর অফিসে নিয়ে আসা হয় বহিরাগতদের।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, ‘তাদেরকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর দায়ে আটক করা হয়েছে। পরবর্তীতে  বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে এই ধরণের ঘটনা না ঘটানোর জন্যে মুচলেকা নেওয়া হয়েছে।’

বিএনএ/আদনান, এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ