33 C
আবহাওয়া
৯:৪৮ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ‘ভোটকেন্দ্রে না গিয়ে পরিবারকে সময় দিন’

‘ভোটকেন্দ্রে না গিয়ে পরিবারকে সময় দিন’


বিএনএ, ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচন অর্থহীন। সেদিন ভোটকেন্দ্রে না গিয়ে পরিবারকে সময় দিন।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সম্মিলিত শ্রমিক পরিষদের এক গোলটেবিল আলোচনায় তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, এটা কি নির্বাচন? না রসিকতা না ফাজলামি! এগুলোর কোনো মানে হয়? আমরা জনগণের প্রতি আহ্বান জানাচ্ছি—এই রসিকতা, এই খেলা, এই ফাজলামিতে যাবেন না।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ভোট কেন্দ্রে যাবেন না। বরং এই সময়টা ছেলেমেয়েদের সঙ্গে কাটাতে পারেন, নাতি-নাতনিদের সঙ্গে কাটাতে পারেন। আমরা সে জন্য শান্তিপূর্ণ অসহযোগ ও নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছি।

আলোচনায় জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ