31 C
আবহাওয়া
১২:২৬ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ছয় জেলায় নির্বাচনী বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ছয় জেলায় নির্বাচনী বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী

বিএনএ,ঢাকা:আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ছয় জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি বক্তব্য রাখবেন আজ ।শনিবার(২৩ডিসেম্বর) বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী।

পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা জেলা, বরিশাল বিভাগের বরগুনা জেলা, চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলা এবং ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

এ সব কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা-থানা-পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা উপস্থিত থাকবেন। একই সঙ্গে উপস্থিত থাকবেন সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকার আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থীরা।

উল্লেখ্য,গত ২০ ডিসেম্বর সিলেটে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারতের মধ্যদিয়ে দলের নির্বাচনী কার্যক্রম শুরু করেন আওয়ামী লীগ সভাপতি। পরে দুপুর ২টায় নগরীর চৌহাট্টা এলাকার সরকারি আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত জনসভায় যোগ দেন। জনসভার আয়োজন করে সিলেট জেলা ও মহানগর শাখা আওয়ামী লীগ।

২১ ডিসেম্বর ৫ জেলা পর্যায়ক্রমে রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেন।

আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফর করবেন এবং বিকেল ৩টায় জেলা শহরে এক নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন বলে জানা যায়। এরপর ৩০ ডিসেম্বর গোপালগঞ্জ সফর করবেন।

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) আসনে এবং মাদারীপুর-৩ আসনে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন প্রধান মন্ত্রী শেখহাসিনা।

বিএনএ নিউজ/রেহানা,ওজি

Loading


শিরোনাম বিএনএ