36 C
আবহাওয়া
৫:০২ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » নাশকতার মামলায় চট্টগ্রামে যুবদল নেতা গ্রেপ্তার

নাশকতার মামলায় চট্টগ্রামে যুবদল নেতা গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়ায় ককটেল বিস্ফোরণ ও নাশকতার মামলার আসামি দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি মো. রবিউল হোসেন বাদশা ওরফে ডামা বাদশাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (২৩ ডিসেম্বর) বিষয়টি র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার নিশ্চিত করেন। এরআগে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ৯টায় হরিণখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ডামা বাদশা উপজেলার হরিণখাইন এলাকার রফিক আহম্মদের ছেলে।

র‌্যাব জানায়, গত ১৮ ডিসেম্বর বিনানীহারা এলাকার ইউপি সদস্য ফজলুল কাদের শাহ মালেকিয়া দরবার শরীফ এলাকায় যান। এদিন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অবরোধ কর্মসূচি সফল করতে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে অর্ধশতাধিক দুষ্কৃতিকারী। এ সময় তারা যানবাহন ভাংচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করে। পথে ফজলুল কাদের চৌধুরীকে পেলে তাকে আওয়ামী লীগের লোক বলে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এ ঘটনায় তিনি বাদীয় হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গত বৃহস্পতিবার রাত ৯টায় হরিণখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে নাশকতার মামলার আসামি দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি বাদশাকে গ্রেপ্তার করা হয়। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ