31 C
আবহাওয়া
১১:১৭ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগের আমন্ত্রণ নিয়ে যা বললো বিএনপি

আওয়ামী লীগের আমন্ত্রণ নিয়ে যা বললো বিএনপি

আওয়ামী লীগের সম্মেলন

বিএনএ: আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে অংশ নেয়া না নেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে দল। এ কথা জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টন কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি। বিএনপির নেতা জানান, আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের সম্মেলনে যাওয়ার জন্য বিএনপির তিন সিনিয়র নেতার নামে দাওয়াত কার্ড দিয়ে গেছে। তিন নেতার মধ্যে আছেন স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, ড. খন্দকার মোশাররফ হোসেন এবং নজরুল ইসলাম খান।

প্রিন্স বলেন, যাদের কার্ড তাদের কাছে পৌঁছে দেয়া হবে। আওয়ামী লীগের সম্মেলনে যাওয়া না যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে দল।

বিএনপির সাংগঠনিক সম্পাদক বলেন, বর্তমানে দেশে রাজনীতির নামে অপরাজনীতি চলছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীসহ শত শত নেতাকর্মী এখনও কারাগারে।

প্রিন্স বলেন, বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় দপ্তর থেকে একরাতে সাড়ে চারশ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এই সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এরকম একটি প্রেক্ষাপটে আওয়ামী লীগ তাদের কাউন্সিলের দাওয়াত দিয়েছে। সেখানে যাওয়া না যাওয়ার বিষয়ে দলই সিদ্ধান্ত নেবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ